কষ্টের স্ট্যাটাস। কষ্টের sms 2022

 

কষ্টের স্ট্যাটাস। কষ্টের sms 2022

koster sms / কষ্টের এস এম এস

ভালোবাসার মানুষটা কষ্ট দিলে সেই কষ্ট কারও কাছে শেয়ার করা যায় না। সেই কাষ্টগুলো এসএমএস বা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মনের আনুভূতিগুলো শেয়ার করে যায়। এই পাতা থেকে আপনারা সুন্দর সুন্দর  বাংলা কষ্টের এসএমএস বা koster sms কপি করতে পারবেন। আশা করি, আজকের sms গুলো ভালো লাগবে। 

যারা প্রেম করেন না তারা মন খারাপ করবেন না। কারন, আপনি অনেক বড় পাপ থেকে মুক্ত। তাছাড়া, প্রেম করে কেউ সুখ পায় না।

💔 ভালোবাসার কষ্টের এসএমএস: Love কষ্টের sms

১। আমার উপস্থিতি যদি হয় তোমার কষ্টের কারন,,,,, কথা দিলাম, হবে না আর তোমার আঙ্গিনায় আমার আগমন,.। 

২। কষ্ট আমার চির সাথী,,,, কান্না আমার গান,,, ব্যাথা আমার মুখের হাসি, দু:খ আমার প্রাণ। 

৩। কেন আমি দু:খ পাবো???? কারন আমি তাকেই হারিয়েছি, যে আমাকে একটুও লাভ করে না। কিন্তু,,, সে এমন একজনকে হারাল, যে তাকে অনেক লাভ করে,,,,,। 

৪। যেসকল মানুষ হাজারও কষ্টের মাঝে তার ভালোবাসার মানুষটিকে মনে রাখে.,,,,.,, সে সত্যিকার অর্থে ঐ মানুষটিকে অনেক ভালোবাস,,,,। 

৫। কখনও কখনও ইচ্ছে করে তোমার সাথে আমার হৃদয়টা এক্সচেইঞ্জ করি....,, যাতে তুমি বুঝতে পারো আমি কতটা লাভ করি তোমাকে,, আর আমি বুঝতে পারি তুমি আমাকে কতোটা লাভ করো,,,।

৬। জানি না আমি,,,, আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে.... কতোটা ভালোবাসি তোমায়? শুধূ দুর থেকে তোমাকে ভালোবেসে যাবো। কোনদিন তোমার সামনে ভালোবাসার অধিকার নিয়ে দাড়াব না। 

 ৭। জান, তুমি জানো? কাউকে ভালবাসি বোঝানোর সবথেকে বড় মাধ্যম হলো কান্না করে বোঝানো,..,, কারণ যার প্রতি চোখের জল আসে না, তার প্রতি কখনও ভালবাসা থাকে না। জোর করে হাসতে পারা যাবে কিন্তু  কখনও কান্না করা যাবে না.,,,.,। 

৮। জান রে,,,,,, জীবনটা বড় কঠিন। চলার পথে জীবনের পথ কখন কোন সময় কোনদিকে বেকে যায় কেউ বলতে পারে না,,,,,। সারাজীবন আমার পাশে থেক,,,,,, কোনদিন ভুলে যেও না। 

৯। জান তুমি আমাকে কষ্ট দাও, তবে এতো বেশি পরিমান কষ্ট দিও না, যা সহ্য করবার মতো ক্ষমতা আমার নেই। তুমি আমাকে দুঃখ দাও,,,,,, তবে এতো বেশি দিয়ো না, যা বইবার ক্ষমতা আমার নাই। আমাকে কাদাইও কিন্তু এত বেশি কাদাইও না,,,. যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে নিয়ে যাবে।।।।

১০। ব্যর্থ প্রেমিক এবং খেটে খাওয়া শ্রমিক, এদের দুঃখ, কষ্ট কেউ বুঝেনা।। 

১১। মানুষের স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে,,,,,,. কিছু মানুষ, দুরে হারায় কিছু না বলে!

১২। দু:খ কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি  আমাকে দাও....। তোমার মুখের কথাও হয় যে গান.... যদি তুমি গাও....। 

১৩। আরে কষ্ট তো সব মানুষেরই আছে। কিন্তু তোকে ভালোবেসে যে আমি কষ্ট পাবো তা কোনদিন ভাবেনি। 

১৪। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেইদিন আমাকে তুমি অবহেলা করতে করতে ক্লন্ত হয়ে যাবে। যেদিন আমাকে তুমি বলবে,,,,,, কিভাবে এত কষ্ট সহ্য কর তুমি?

১৫। মানুষ যখন প্রেমে পড়ে তখন নিজেকে মনে করে,, কেউ একজন ছাড়া সে অসম্পূর্ণ।। কিন্তু এই ধারনাটা এতটাই আবেগপ্রবণ হয়ে থাকে যে,,, নিজের সাজানো গোছানো জীবটা করে ফেলে একদম এলোমেলো। 

১৬। অন্তত্য একটা কাজে কাউকে জোর করা যায় না। সেটা হলো ভালোবাস। আমি তোমার কাছ থেকে জোর করে ভালোবাসা আদায় করতে পারবো না।। 

১৭। বিষের চাইতেও বেশি জ্বালা,,,, প্রিয় মানুষটার অবহেলা। 

১৮। মনে রেখ যে মানুষটা অল্পতেই খুশি হয়ে যেত,,,,,, সেই মানুষটা কিন্তু অল্পতেই কষ্ট পেয়ে যায়। কাউকে কষ্ট দেওয়ার সবথেকে বড় হাতিয়ার হলে তাকে অবহেলা করা। 

১৯। কারও সাথে ভালোবাসার অভিনয় করো না,,,,,, কাউকে কষ্ট দিয়ে সুখি হতে পারবে না। কাউকে ভালোবাসলে মন থেকে ভালোবাসবে। 

২০। বন্ধুকে ভালোবাসা যায়, কিন্তু ভালোবাসার মানুষকে বন্ধু করা অসম্বভ। কারন, যাকে একবার মন দিয়ে ভালোবাসা যায়,,, তাকে শুধূ মৃত্যু ভুলিয়ে দিতে পারে। 

২১। আমার মনে শুধু একটাই কষ্ট যে,,,,, আমি কারও প্রিয় মানুষ হতে পারলাম না। 

২২। কষ্টের সময়ে সুখের সময়গুলো মনে করা কত যে কষ্ট তা শুধু যে কষ্ট পায় সেই বুঝে। 

২৩। সৃতি নিয়ে বেচে থাকার চাইতে..... স্বপ্ন নিয়ে বেচে থাকা অনেক কষ্টের।।।।।।

২৪। কষ্ট তো তখনই হয়,,,, যখন কেউ অনেক কাছে এসে অনেক দুরে চলে যায়।। 

২৫। ভুল মানুষকে বিশ্বাস করলে বিশ্বাস কথাটাই মূল্যহীন হয়ে যায়। 


২৪। কষ্ট তো তখনই হয়,,,, যখন কেউ অনেক কাছে এসে অনেক দুরে চলে যায়।। 

২৫। ভুল মানুষকে বিশ্বাস করলে বিশ্বাস কথাটাই মূল্যহীন হয়ে যায়। 

২৬। কষ্ট চেপে রাখার মানুষগুলো আসলে মৃত মানুষের মতই,,,,,, কার তাদে হাজার কষ্ট হলে চেচিয়ে বলতে পারে না,,,,, আমার কষ্ট হচ্ছে।।

২৭। বাঁধিনি হ্রদয় পিঞ্জরে,,, রেখেছি মুক্ত করে,,,,, যাবি যদি দুরে পাখি,,,, যা রে উড়ে। করবনা মানা তরে।

২৮। দুনিয়াতে সামান্য কষ্ট পেলেই আত্নহত্য করে ফেলো,,,, কিন্তু মৃত্যুর পর জাহান্নামের এত কষ্ট কিভাবে সহ্য করবে?

২৯। ”গুড নাইট”,,,, বলতে ইচ্ছে করে না!! কারন আমার চোখে ঘুম নেই। আমার বুকে চেপে থাকা কষ্ট টা কেউ বুঝলো না। 

৩০। কষ্ট পাওয়া যার অভ্যাসে পরিনত হয়েছে,,,,,, সে একদিন কন্না করতে ভুলে যাবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন